কোয়ারেন্টাইনে মোস্তাফিজুর রহমান

কোয়ারেন্টাইনে মোস্তাফিজুর রহমান
Image collected from: Mostafiz's Facebook page

আইপিএল থেকে ফিরে কোয়ারেন্টাইনে মোস্তাফিজুর রহমান,  ছবি পোস্ট করেছেন ব্যক্তিগত ফেসবুক পেজে। যাতে লেখা কোয়ারেন্টাইন ডে: ০১ । 

২০২১ সালের আইপিএল আসরের সবচেয়ে আলোচিত ক্রিকেট প্লেয়ার হচ্ছে আমাদের সবার প্রিয় মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়েলস এর হয়ে এবারের আসরে অনেকগুলো ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। প্রতিটি ম্যাচে সুখ্যাতি অর্জন করেছেন বাংলার এই তরুণ ক্রিকেটার। তাকে তুলনা করা হয়েছে বিশ্ববরেণ্য বিখ্যাত সব বোলার দের সাথে। 

কিন্তু বেশিদিন থাকা হলো না ভারতে। ভারতে করোনা পরিস্থিতির বিপর্যয়ের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে এবারের আইপিএল আসর। যার দরুন বাড়ি ফিরে গেছে অনেক বিদেশি ক্রিকেটার। 

যার মধ্যে আমাদের মোস্তাফিজুর রহমান এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও দেশে ফিরে এসেছেন। 

গতকাল মুস্তাফিজুর রহমান এবং তার স্ত্রী সাথে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশে ফিরেছেন। একসাথে দেশে ফেরার ছবি নিজের ব্যক্তিগত

ফেসবুক পেজে পোস্ট করলেন মুস্তাফিজুর রহমান। ফেসবুক পোস্টে তিনি রাজস্থান রয়েলস এবং কোলকাতা নাইট রাইডার্স কে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন দেশে ফেরার ব্যবস্থা করে দেওয়ার জন্য। একান্ত ভাবে ধন্যবাদ জানিয়েছেন আমাদের স্বাস্থ্যমন্ত্রী কে।

মুস্তাফিজ লিখেছেন, ” Alhamdulillah, we are safely back in Bangladesh without any trouble. I would like to thank Rajasthan Royals and Kolkata Knight Riders franchises for making it happen. I would also like to thank our health ministry for it’s contribution.” (আলহামদুলিল্লাহ, আমরা কোন ঝামেলা ছাড়াই সুস্থভাবে বাংলাদেশে ফিরে আসতে পেরেছি। আমাদেরকে দেশে ফিরতে সাহায্য করার জন্য আমি রাজস্থান রয়েলস এবং কলকাতা নাইট রাইডার্স কে ধন্যবাদ জানাচ্ছি। আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাব আমাদের স্বাস্থ্যমন্ত্রী কে তার অবদানের জন্য।)

মোস্তাফিজুর রহমান
Image collected from: Mostafiz’s Facebook page

আর দেশে ফিরেই প্রথম দিন কোয়ারেন্টাইনে সময় কাটাচ্ছেন মোস্তাফিজুর রহমান। ১৪ দিন কোয়ারেন্টাইন শেষ হওয়ার পর সামনে আছে জিম্বাবুয়ে সিরিজ। জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট টিম। সেই সিরিজে সাথে যাবেন মোস্তাফিজুর রহমান এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

তাই দেশে ফিরেই মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান ১৪ দিনের কোয়ারেন্টাইন এ প্রহর গুনছেন। 

এইরকম আর খবর পেতে ক্লিক করুন এখানে।

অথবা ঘুরে আসতে পারেন আমাদের ফেসবুক পেজ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here